October 8, 2024, 4:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বিকাশ-এডিসফট চুক্তি

বিকাশ-এডিসফট চুক্তি

ডিটেকটিভ নিউজ ডেস্ক

শিক্ষা প্রতিষ্ঠানের বেতনসহ সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ সেবা চালু করতে এডুকেশন সফটওয়্যার ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এডিসফট এর সঙ্গে চুক্তি করেছে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

সম্প্রতি দুই প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি সই হয়েছে বলে বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিকাশের চিফ কর্মাশিয়াল কর্মকর্তা মিজানুর রশীদ এবং এডিসফট এর ব্যবস্থাপনা পরিচালক সাকিব রব্বানী বিকাশ কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এই চুক্তির আওতায় সারাদেশে এডিসফট এর ‘অধ্যায়ন এডুকেশন ইআরপি’ সফটওয়্যার ব্যবহার করে দুই শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকাশের কর্মাশিয়াল ডির্পাটমেন্টের মহাব্যবস্থাপক এটিএম মাহবুব আলম, লিড কি-একাউন্ট ম্যানেজমেন্ট মাহবুবুর রহমান, কি-একাউন্ট ম্যানেজার রাইয়ান মাহমুদ এবং এডিসফট এর মহাব্যবস্থাপক (অ্যাডমিন অ্যান্ড অপারেশন) দেওয়ান সাইফুদ্দিন আহম্মদ এবং প্রজেক্ট ম্যানেজার কাওসার আহমেদ উপস্থিত ছিলেন।

বিকাশ কর্মকর্তারা জানান, বর্তমানে দেশের ১৯টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভত্তি পরীক্ষার ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যায়। ২২টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করছেন শিক্ষার্থীরা।

এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যায়। সারাদেশের অনেক স্কুলের বিভিন্ন ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধে করা যাচ্ছে।

প্রতিনিয়ত এই তালিকায় নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান যুক্ত হচ্ছে বলেন জানান তারা।

Share Button

     এ জাতীয় আরো খবর